• ঢাকা
  • শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

আইপিএলে পানি টেনেই দিন পার বিশ্বসেরা অলরাউন্ডারের


নিজস্ব প্রতিবেদক | বাংলাবাজার প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২১, ১০:৫০ পিএম আইপিএলে পানি টেনেই দিন পার বিশ্বসেরা অলরাউন্ডারের
ছবি : সংগৃহীত

সাকিব আল হাসান বাংলাদেশের জান বাংলাদেশের প্রাণ।এবারের আইপিএলে খেলছেন কোলকাতা নাইট রাইডার্সের হয়ে।কিন্তু বাজে পারফরম্যান্সের কারণে সুনীল নারিনের কাছে হারিয়েছেন জায়গা।বর্তমানে কেকেআরের হয়ে পানি টানতে দেখা যাচ্ছে তাকে।

এবারের আইপিএল নিলামে সাকিবকে দলে ভিড়িয়ে বেশ উচ্ছ্বসিত দেখা যায় কেকেআর ম্যানেজমেন্টকে।ঘরের ময়না ঘরে ফিরেছে বলেও উল্লেখ করে তারা।কিন্তু সেই ময়নাকে একাদশে যথেষ্ট সুযোগ দেওয়া হচ্ছে না বলে হতাশ বাংলাদেশের ক্রিকেট সমার্থকরা।

এ বছর বাংলাদেশ থেকে আইপিএল খেলতেছেন সাকিব ও মুস্তাফিজুর রহমান। সাকিব কেকেআরের হয়ে এবং মুস্তাফিজ  মাঠ মাতাচ্ছেন রাজস্থানের হয়ে।তাই স্বাভাবিকভাবেই বাংলাদেশের মানুষের সমার্থন পাচ্ছে দল দুটি। কিন্তু মুস্তাফিজ নিয়মিত দলে জায়গা পেলেও সুযোগ পাচ্ছেন না সাকিব।

এবারের আসরে প্রথম তিন ম্যাচে কেকেআর এর হয়ে মাঠে নামেন সাকিব।এরপরই দলে জায়গা হারান।কিন্তু যে সুনীল নারিনের কাছে জায়গা হারিয়েছেন সে কি সাকিবের চেয়ে ভালো পারফর্ম করছে?প্রশ্ন থেকেই যাচ্ছে বাংলাদেশী ক্রিকেট সমার্থকদের।

উল্লেখ এবারের আসরে এখন পর্যন্ত সাতটি ম্যাচ খেলেছে শাহরুখ খানের দল কেকেআর।যেখানে দুই জয় ও পাঁচ হারে মাত্র চার পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পাঁচ নাম্বারে তারা।