• ঢাকা
  • রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৪ বৈশাখ ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গী হলো দারাজ


স্পোর্টস ডেস্ক | বাংলাবাজার প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০৪:২৭ পিএম বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গী হলো দারাজ
ছবি : সংগৃহীত

শীর্ষ ই-কমার্স প্রতিষ্ঠান দারাজ। এবার তারা আসন্ন শ্রীলঙ্কা সিরিজের আগে বাংলাদেশ দলের টিম স্পন্সর হয়েছে ।

আজ (বুধবার) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবি জানিয়েছে, আজ থেকে (৭ এপ্রিল) দারাজের সঙ্গে টাইগারদের পথচলা শুরু, চলবে ৩০ নভেম্বর ২০২৩ সাল পর্যন্ত।

দীর্ঘমেয়াদি পথ চলার বিসিবির সঙ্গী হয়েছে দারাজ। প্রায় আড়াই বছরের চুক্তি দুই প্রতিষ্ঠানের মধ্যে। যেখানে বাংলাদেশ জাতীয় দলের পাশাপাশি নারী দল, এ দল এবং অনূর্ধ্ব-১৯ দলের জার্সিতে নিজেদের লোগো ব্যবহার করতে পারবে দারাজ।

বাংলাদেশ ক্রিকেটে দারাজকে স্বাগত জানিয়ে বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছেন, ‘খুব অল্প সময়ের মধ্যে বাংলাদেশের অন্যতম শীর্ষ ই-কমার্স সাইটসে পরিণত হয়েছে দারাজ এবং নিঃসন্দেহে জনপ্রিয়।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একটি প্রতিষ্ঠানের সঙ্গে সম্পর্ক করতে পেরে বিসিবি আনন্দিত। দারাজকে ধন্যবাদ জানাই এগিয়ে আসায় ও বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তাদের ব্র্যান্ডকে যুক্ত করার জন্য।

আমি নিশ্চিত এটি হবে শক্তিশালী ও দীর্ঘস্থায়ী সম্পর্ক, আমরা বাংলাদেশের ক্রিকেটের সার্বিক সাফল্যের লক্ষ্যে কাজ করি।’

দারাজের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক বলেছেন, ‘এটা আমাদের জন্য স্মরণীয় মুহূর্ত কারণ দেশের জন্য কিছু করতে পারাটা সবসময় বিশাল আনন্দের।

জাতীয় ক্রিকেট দলকে স্পন্সরশিপ দিতে পারায় মনে হচ্ছে আমরা বাংলাদেশের ক্রিকেটের একটা গৌরবের অংশ হলাম। সামনের বছরগুলো আমরা অনেক অর্জন উদযাপনের জন্য মুখিয়ে আছি।’