• ঢাকা
  • শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

রওশন এরশাদের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাইলেন বিদিশা


নিজস্ব প্রতিবেদক | বাংলাবাজার প্রকাশিত: মে ১, ২০২১, ১২:২৭ পিএম রওশন এরশাদের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাইলেন বিদিশা
ছবি: সংগৃহীত

ঢাকার সম্মিলিত সামরিক হাসাপতালে (সিএমএইচ চিকিৎসাধীন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের সুস্থতা কামনা করেছেন হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক।

তিনি ফেসবুক স্ট্যাটাসে সবার কাছে রওশন এরশাদের জন্য দোয়া চেয়েছেন।

বিদিশা সিদ্দিক শুক্রবার রাতে নিজের ফেসবুক পেজে লেখেন, ‘বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ অসুস্থ অবস্থায় হাসপাতালে আছেন। সবাই তার জন্য দোয়া করবেন’।

অসুস্থ বোধ করায় গত বৃহস্পতিবার রাতে সিএমএইচে ভর্তি করা হয় জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদকে।

তার সহাকারী একান্ত সচিব (এপিএস) মো. মামুন হাসান শুক্রবার বিকালে চিকিৎসকদের বরাত দিয়ে গণমাধ্যমকে জানিয়েছেন, রওশন এরশাদ অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। শুক্রবার সকালে ও দুপুরে তিনি স্বাভাবিক খাওয়া-দাওয়া করেছেন। তিনি সার্বিকভাবে সুস্থ রয়েছেন। শনিবার তাকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হতে পারে।

১৯৫৬ সালে ময়মনসিংহের মেয়ে রওশনকে বিয়ে করেন সেই সময়কার তরুণ সেনা কর্মকর্তা এরশাদ।

সংবাদমাধ্যমকে দেওয়া বিদিশা সিদ্দিকের সাক্ষাৎকার অনুযায়ী, ১৯৯৮ সালে ফ্রান্সে বাংলাদেশের রাষ্ট্রদূতের বাসায় এক অনুষ্ঠানে তার প্রথম দেখা হয় এরশাদের সঙ্গে। রওশনের সঙ্গে সংসার অব্যাহত রেখেই ১৯৯৯ সালে বিদিশার সঙ্গে বাগদান করেন এরশাদ। পরের বছর তারা বিয়ে করেন।

৭০ বছর বয়সী এরশাদের সঙ্গে ২৯ বছর বয়সী বিদিশার বিয়ে এবং তাদের সন্তান শাহাতা জারাব এরিকের জন্মের খবর প্রকাশ্যে আসার পর দেশজুড়ে আলোচনা তৈরি হয়। ২০০৫ সালে এরশাদ-বিদিশার বিবাহ বিচ্ছেদ হয়। এরশাদের দেওয়া চুরির মামলায় জেলে যেতে হয় বিদিশাকে। ২০১৯ সালের ১৪ জুলাই মৃত্যুবরণ করেন জাপার প্রতিষ্ঠাতা এরশাদ।