• ঢাকা
  • শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

জুনায়েদ আল হাবিবকে গ্রেফতার পর যা বললেন মামুনুল হক


বাংলাবাজার ডেস্ক | বাংলাবাজার প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২১, ১০:১৪ পিএম জুনায়েদ আল হাবিবকে গ্রেফতার পর যা বললেন মামুনুল হক

হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক তার ফেসবুকে বলেছেন, লকডাউনটাকে এভাবে প্রহসনে পরিণত করে জনগণকে খুব বাজে একটা বার্তা দেয়া হল। এটা কাপুরুষোচিত ও অযাচিত।

শনিবার (১৭ এপ্রিল) হেফাজতে ইসলামের ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবিবকে গ্রেফতার হওয়ার পর রাতে তিনি এস্ট্যাটাস দেন।

মাওলানা মামুনুল হকের স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল:

‘কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা জুনায়েদ আলহাবীব এবং সহকারী মহাসচিব মাওলানা জালাল উদ্দীনকে আটক করেছে! লকডাউনটাকে এভাবে প্রহসনে পরিণত করে জনগণকে খুব বাজে একটা বার্তা দেয়া হল। এটা কাপুরুষোচিত ও অযাচিত।’

আর আগে, হেফাজতে ইসলামের ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবিবকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (১৭ এপ্রিল) বিকেলে রাজধানীর বারিধারা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এনিয়ে হেফাজতের সাতজন কেন্দ্রীয় নেতাসহ সারাদেশে প্রায় শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করা হলো।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে বারিধারা এলাকার একটি মাদ্রাসা অভিযান চালিয়ে জুনায়েদ আল হাবিবকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ২০১৩ সালের হেফাজতের সহিংসতার ঘটনায় একাধিক মামলা রয়েছে।