• ঢাকা
  • রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৪ বৈশাখ ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

কেন্দ্রীয় নেতা সাজুর মৃত্যুতে এবি পার্টিতে শোকের ছায়া 


নিজস্ব প্রতিবেদক | বাংলাবাজার প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১, ০৮:০৩ পিএম কেন্দ্রীয় নেতা সাজুর মৃত্যুতে এবি পার্টিতে শোকের ছায়া 
ছবি: বাংলাবাজার

এবি পার্টির যুগ্ম আহ্বায়ক আবু হেনা মো. এরশাদ হোসেন সাজু ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সকালে রংপুরের একটি হাসপাতালে তিনি মারা যান তিনি। সোমবার আসরের নামাজ পড়ার সময় নিজ বাড়িতে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন এরশাদ হোসেন সাজু। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

রংপুর শহর, পাটগ্রাম সদরে এবং গ্রামের বাড়ী বুড়িমারী বন্দরে সর্বশেষ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পিতা মাতার কবরের পাশে তাঁকে দাফন করা হবে। 

এরশাদ হোসেন সাজু'র আকস্মিক ইন্তেকালে উত্তরাঞ্চল তথা এবি পার্টির সর্বস্তরের নেতা কর্মীদের মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবি পার্টির আহবায়ক এএফএম সোলায়মান চৌধুরী ও সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু।

নেতারা শোকবানীতে বলেন, এরশাদ হোসেন সাজু ছিলেন প্রথম শ্রেনীর একজন ফুটবল খেলোয়াড়। তাঁর পৈত্রিক ভূমিতে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে ৬ নম্বর সেক্টর প্রতিষ্ঠিত হয়েছিল। 

কৃষি ও বাণিজ্যের দিক থেকে জনাব সাজু ছিলেন একজন বড় মাপের ব্যবসায়ী ও উদ্যোক্তা। হাজার হাজার কৃষক-শ্রমিক নিয়ে ছিল তাঁর তাঁর নানা সামাজিক ও সেবামূলক কর্মকান্ড। লালমনিরহাট জেলা বিশেষ করে পাটগ্রাম- হাতীবান্ধার দল-মত নির্বিশেষে সকল মানুষদের তিনি ছিলেন হৃদয়ের মানুষ।