• ঢাকা
  • মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮ আষাঢ় ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

করোনা আক্রান্ত পাত্র, পিপিই পরেই হাসপাতালে বিয়ে করলেন পাত্রী


বাংলাবাজার ডেস্ক | বাংলাবাজার প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২১, ০২:২৮ পিএম করোনা আক্রান্ত পাত্র, পিপিই পরেই হাসপাতালে বিয়ে করলেন পাত্রী
ছবি: সংগৃহীত

করোনায় বিপর্যস্ত ভারতের কেরালায় বিয়ে নিয়ে এক এলাহি কাণ্ড ঘটেছে। বিয়ের দিন-তারিখ ঠিক হওয়ার পর পাত্রের করোনা শনাক্ত হয়। তবে এজন্য বিয়ের দিন পরিবর্তন করা হয়নি। হাসপাতালে ভর্তি থাকা পাত্রের বিয়ের আয়োজনও করা হয় হাসপাতালেই। পিপিই-মাস্ক পরে কনে গিয়ে হাজির হন সেখানে। হাসপাতালেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সারা হয়।

রোববার ভারতে কেরালার আলাপ্পুঝা মেডিকেল কলেজ হাসপাতালে কর্তৃপক্ষের অনুমতি নিয়ে এ বিয়ে অনুষ্ঠিত হয়।

এনডিটিভি অনলাইনের খবরে বলা হয়, শরথ (২৮) আর আভিরামির (২০) বিয়ে ঠিক হয় প্রায় একবছর আগে। ২৫ এপ্রিল তাদের বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল। করোনা তাতে বাঁধ সাধলেও বন্ধ করতে পারেনি বিয়ে।

উভয় পক্ষের সিদ্ধান্তে সেখানকার জেলা প্রশাসক এবং হাসপাতাল কর্তৃপক্ষের কাছে বিয়ের জন্য অনুমতি চেয়ে আবেদন জানায় তারা। পরে অনুমতিও দেয়া হয়। অবশেষে পূর্ব নির্ধারিত দিনেই হাসপাতালের করোনা ওয়ার্ডে তাদের বিয়ে হয়।

সোশ্যাল মিডিয়ায় তাদের ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, শাড়ি-গয়নার বদলে পিপিই পরে বিয়ে করতে এসেছেন আভিরামি। সেখানে হাসপাতালের চিকিৎসক, নার্স এবং পরিবারের কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।