• ঢাকা
  • শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

আজও জামিন পেলেন না পরীমনি,পাঁচ দিনের রিমান্ডে চায় সিআইডি


নিজস্ব প্রতিবেদক | বাংলাবাজার প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১, ১২:৪৩ পিএম আজও জামিন পেলেন না পরীমনি,পাঁচ দিনের রিমান্ডে চায় সিআইডি

বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনির জামিন শুনানির দিন ধার্য করা হয়েছিল আজ। কিন্তু এই চিত্রনায়িকাকে আরও পাঁচ দিনের রিমান্ডে চেয়েছে সিআইডি। 

তাই আজ বুধবার (১৮ আগস্ট) রিমান্ডের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত আগামীকাল বৃহস্পতিবার (১৯ আগস্ট) রিমান্ড ও জামিন শুনানির দিন ধার্য করেন।

গত ১৬ আগস্ট ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) রেজাউল করিম চৌধুরীর আদালতে পরীমনির আইনজীবী মজিবুর রহমান জামিন আবেদন করেন। আদালত ১৮ আগস্ট জামিন শুনানির দিন ধার্য করেন।
 
উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। 

এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমনির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। বর্তমানে পরীমনি কারাগারে আছেন।