• ঢাকা
  • মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮ আষাঢ় ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

পশ্চিমবঙ্গে ভোটপরবর্তী সহিংসতায় বাংলাদেশি-রোহিঙ্গারা জড়িত: শুভেন্দু


আন্তর্জাতিক ডেস্ক | বাংলাবাজার প্রকাশিত: জুন ১০, ২০২১, ০৯:৫৪ এএম পশ্চিমবঙ্গে ভোটপরবর্তী সহিংসতায় বাংলাদেশি-রোহিঙ্গারা জড়িত: শুভেন্দু
ছবি: সংগৃহীত

ভারতের পশ্চিমবঙ্গে ভোটপরবর্তী সহিংসতার জন্য বাংলাদেশি এবং রোহিঙ্গারা জড়িত বলে অভিযোগ করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠকের পর বুধবার এ অভিযোগই তুললেন পশ্চিমবঙ্গ রাজ্যের বিরোধীদলীয় নেতা শুভেন্দু অধিকারী। সম্প্রতি রাজ্যের বিরোধী দলের নেতাকে দিল্লিতে ডেকে পাঠানো হয়।

দিল্লিতে সাংবাদিকদের শুভেন্দু জানান, আমি মোদিজিকে বলেছি— রাজ্যে বিজেপি নেতাকর্মীদের ওপর নির্যাতন চালানো হচ্ছে। এ পর্যন্ত ২৫ নারীকে ধর্ষণ করা হয়েছে। এসব অপরাধে বাংলাদেশি ও রোহিঙ্গারা যুক্ত। হাজার হাজার মানুষ ঘরছাড়া হয়েছেন। পূর্ব বর্ধমানের আউশগ্রামে ২৬টি পরিবার জঙ্গলের মধ্যে লুকিয়ে রয়েছে। তার অভিযোগ, রাজ্যে গণতন্ত্র টিকানো যাচ্ছে না।

উল্লেখ্য, বুধবার দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও বৈঠক করেছিলেন শুভেন্দু অধিকারী। সেই বৈঠকেও রাজ্যে ভোটপরবর্তী হিংসা পরিস্থিতি নিয়ে আলোচনা হয় বলে জানা গেছে।

শুভেন্দুর এ বৈঠক নিয়ে হাসি-ঠাট্টা করতে ছাড়েনি তৃণমূল। তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ জানিয়েছেন, আত্মরক্ষার জন্য দিল্লিতে গিয়ে দুয়ারে দুয়ারে ঘুরছেন শুভেন্দু।

রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম জানান, শুভেন্দু আসলে বিজেপিতে গিয়ে ফেঁসে গেছেন।