• ঢাকা
  • রবিবার, ২৫ জুলাই, ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

‘ওসি হারুন’ হয়ে আসছেন মোশাররফ করিম


বিনোদন ডেস্ক | বাংলাবাজার প্রকাশিত: জুন ১৯, ২০২১, ০১:৫২ পিএম ‘ওসি হারুন’ হয়ে আসছেন মোশাররফ করিম
ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘মহানগর’ মুক্তি পাচ্ছে ২৫ জুন। আশফাক নিপুণের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, মোস্তাফিজুর নূর ইমরান ও খায়রুল বাশার।

সম্প্রতি ওয়েব সিরিজের পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়েছে। তাতেও মোশাররফ করিমকে ওসি হারুন হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হচ্ছে তাকে।

পোস্টারে দেখা গিয়েছে, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর ইউনিফর্মে বসে কাজের ফাঁকে মোবাইল দেখছেন মোশাররফ করিম। পোস্টারে তার বক্তব্য হিসে বলা হচ্ছে ‘ক্রিমিনাল ও টাকা যদি থাকে নসিবে আপনা আপনিই আসিবে’।

হইচই থেকে পাঠানো মেইল বার্তায় জানানো হয়েছে, থ্রিলার ঘরানার সিরিজ ‘মহানগরে’ রাজধানী ঢাকায় এক রাতে সাত ঘন্টায় ঘটে যাওয়া একটি গল্পের চিত্রায়ন করা হয়েছে।

যেখানে গল্পের চরিত্রগুলো মানুষের জীবনের গহীন অন্ধকার দিক গুলোর ওপর আলোকপাত করেছে। ঢাকা মহানগরের যে অন্ধকার গল্প গুলো আমাদের জানা, সেই গল্প গুলোর বাইরে যে গল্পগুলো থাকে, সে গল্পই বলা হয়েছে সিরিজটিতে।

সিরিজটির নির্মাতা আশফাক নিপুণের ভাষ্য, “হইচই-এর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা চমৎকার। অনলাইন এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম হইচই-এ সাবস্ক্রাইব করে ‘মহানগর’ ওয়েব সিরিজটি দেখা যাবে। সিরিজটি দর্শকদের কেমন লাগলো তা জানার জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি।’