• ঢাকা
  • মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮ আষাঢ় ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

সবার কথা ভেবে কাজটি ছেড়ে দিয়েছি -নোভা


বিনোদন ডেস্ক | বাংলাবাজার প্রকাশিত: জুন ৯, ২০২১, ১২:২৯ পিএম সবার কথা ভেবে কাজটি ছেড়ে দিয়েছি -নোভা
ছবি: সংগৃহীত

জনপ্রিয় মডেল-অভিনেত্রী নোভা ফিরোজ। বাংলাদেশ টেলিভিশনের প্রচার চলতি ‘সায়ংকাল’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করছেন। 

এই নাটকটির জন্য অভিনেত্রী বেশ প্রশংসা পাচ্ছেন বলেও জানান। ধারাবাহিকটির নির্মাতা জনপ্রিয় অভিনেত্রী-নির্মাতা আফসানা মিমি। দীর্ঘদিন পর তিনি ধারাবাহিক নাটক নির্মাণ করছেন। নোভার এই নাটকে কাজের অভিজ্ঞতা কেমন?

 তিনি বলেন, মিমি আপার সঙ্গে আগেও কাজ করেছি। তাই উনার কাজের বিষয়ে আমার জানা ছিল। তিনি নিজেও বড় মাপের অভিনেত্রী।

তার সঙ্গে কাজ করা মানে অনেক কিছু শেখা। দারুণ গোছানো কাজ করেন। টিভি নাটকের বাইরে অভিনেত্রী তার প্রথম ছবির হোমওয়ার্ক নিয়েও ব্যস্ত সময় পার করছেন বলে জানান। রনি ভৌমিকের ‘মৃধা ভার্সেস মৃধা’ শিরোনামের একটি চলচ্চিত্রের মধ্য দিয়ে এই গ্ল্যামারকন্যা বড় পর্দায় নাম লিখাতে চলেছেন। 

প্রথম ছবির জন্য কি ধরনের প্রস্তুতি নিচ্ছেন? নোভার ভাষ্য, আমি অনেক কাজ একসঙ্গে করতে পারি না। তাই বিটিভির বাইরে অন্য কোনো কাজ করছি না। 

এছাড়া চলচ্চিত্র বড় একটি মাধ্যম। আমার চরিত্রটি নিয়ে আগাম প্রস্তুতি নিতে চাই। যে চরিত্রে কাজ করবো সেটি নিয়ে নিয়মিত পড়াশোনা করছি। জীবিকার জন্য একসঙ্গে অনেক কাজ করে শিল্পসত্তাকে হারাম করতে চাই না। 

প্রথম ছবিতে দর্শকদের ভালো কিছু দেবার চেষ্টা থাকবে। এই ছবিতে নোভাকে কেমন চরিত্রে দেখা যাবে? তিনি বলেন, চরিত্রটি নিয়ে এই মুহুর্তে বিশেষ কিছু বলবো না। 

তবে এটি বলতে পারি, ছবিটি দেখলে কারো বোন কারো মায়ের সঙ্গে মিলে যাবে নিজের অজান্তেই। আগামী মাসেই নোভা এই ছবির শুটিংয়ে অংশ নেবেন। 

ওটিটি প্ল্যাটফরমেও কাজ করতে আগ্রহী এই মডেলকন্যা। তিনি বলেন, গেল ঈদের একটি ওয়েব সিরিজে কাজ করার কথা ছিল। কিন্তু শুটিংয়ের দুদিন আগে আমি অসুস্থ হয়ে পড়ি। 

জ্বর ছিলো। তাই রিস্ক নিয়ে কাজটি করিনি। করোনায় সবার কথা ভেবে কাজটি ছেড়ে দিয়েছি। যদি আবার ভালো কোনো গল্প ও চরিত্র পাই তাহলে ওটিটির জন্য কাজ করবো।