• ঢাকা
  • রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৪ বৈশাখ ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

৩০ হাজার টাকা মূল্যের মাস্ক পরেন কারিনা


বিনোদন ডেস্ক | বাংলাবাজার প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০৫:০৪ পিএম ৩০ হাজার টাকা মূল্যের মাস্ক পরেন কারিনা
ছবি : সংগৃহীত

ভারতে করোনাভাইরাসের ভয়াবহতা বাড়ছেই। তাই জনগণ এ নিয়ে বেশ আতঙ্কিত। এ নিয়ে সচেতনতা বৃদ্ধিতে জোড় দিচ্ছে দেশটির সরকার। 

সেই সঙ্গে সামাজিক মাধ্যমে বিভিন্ন বার্তা দিচ্ছেন বলিউড তারকারাও। সম্প্রতি মাস্ক পরা এক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী কারিনা কাপুর খান। সেই পোস্টে অনুরাগীদেরও মাস্ক পরতে সচেতন করেছেন তিনি। 

ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘এটি কোনও প্রচার নয়। আপনারা মাস্ক ব্যবহার করুন।’ছবিতে দেখা যচ্ছে লুই ভিটেন ব্যান্ডের মাস্ক পরেছেন কারিনা। যার দাম উঠে এসেছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসে। সেটি শুনলে চমকে উঠে সবাই। 

মাস্কটি দেখতে সাধারণ হলেও এর মূল্য আকাশছোঁয়া। ব্যান্ডের ওয়েবসাইট থেকে দাম প্রকাশ করা হয়েছে। যেখানে উল্লেখ রয়েছে ৩৫৫ ডলার। যার পরিমান বাংলাদেশের মুদ্রায় প্রায় ৩০ হাজার টাকা। 

মাস্ক পরা এই ছবি প্রকাশ করেন কারিনা বলিউড তারকাদের অনেকে বর্তমানে করোনায় আক্রান্ত। এর মধ্যে সম্প্রতি পজিটিভ হয়েছেন পরেশ রাওয়াল, ভিকি কৌশল, গোবিন্দা, ভূমি পেডনেকর, অক্ষয় কুমার, আলিয়া ভাটসহ অনেক শিল্পী। এমন পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির ভেতরেও আতঙ্ক ছড়াচ্ছে।

উল্লেখ্য, এ বছর ২১ ফেব্রুয়ারি দ্বিতীয়বার মা হয়েছেন কারিনা কাপুর খান। সন্তান আগমনের পর এখনও তাকে শুটিং ফিরতে দেখা যায়নি। আর এর মধ্যে আবারও মহামারির প্রকোপ। তাই আপাতত ক্যামেরের সামনে দাঁড়ানোর চিন্তাও করছেন না এই বলিউড অভিনেত্রী।