• ঢাকা
  • শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

৯ বছর পরেও জাজ মাল্টিমিডিয়া কে স্মরণ করলেনঃমাহি


নিজস্ব প্রতিবেদক | বাংলাবাজার প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১, ০৩:১৬ পিএম ৯ বছর পরেও জাজ মাল্টিমিডিয়া কে স্মরণ করলেনঃমাহি
ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা মাহিয়া মাহি। ঢালিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া নায়িকাদের একজন তিনি। রূপালি পর্দায় তার পথচলা শুরু হয়েছিল ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে। সে হিসেবে সিনেমা ক্যারিয়ারের আজ ৯ বছর পূর্তিতে সেই দিনটিকেই স্মরণ করলেন নায়িকা। 

ফেসবুকে এক পোস্টে তিনি নিজের অভিনয় জীবনের ৯ বছর পূর্তিতে ধন্যবাদ জানান জাজ মাল্টিমিডিয়াকে। মাহি লেখেন, ‘৯ বছর। আলহামদুলিল্লাহ। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়া । উপর ওয়ালার পরে আপনাদের জন্যই আজকে আমি মাহিয়া মাহি।’

‘ভালোবাসার রঙ’ সিনেমাটি পরিচালনা করেছেন শাহীন সুমন। এতে বাপ্পী-মাহি জুটি ছাড়াও অভিনয় করেছেন রাজ্জাক, আলীরাজ, অমিত হাসান, মিজু আহমেদসহ আরও অনেকেই। প্রথম সিনেমা দিয়েই বাজিমাত করেন মাহি। এটি সুপারহিট হয়। এরপর তিনি কাজ করেছেন আরও বেশ কিছু সুপারহিট ও প্রশংসিত চলচ্চিত্রে। 

বর্তমানে ইন্ডাস্ট্রির ব্যস্ততম নায়িকাদের একজন তিনি। মাহির আসল নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় এসে তিনি মাহিয়া মাহি নাম ধারণ করেন। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই তিনি লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় আসেন।

নায়িকার ভাষ্য, ‘স্রষ্টার পর সবচেয়ে বেশি কৃতজ্ঞতা জাজ মাল্টিমিডিয়ার প্রতি। এই জাজই আমাকে নায়িকা বানিয়েছে।’ মাহি অভিনীত উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হলো- ‘পোড়ামন’, ‘অগ্নি’, ‘দেশা: দ্য লিডার’, ‘রোমিও বনাম জুলিয়েট’, ‘ওয়ার্নিং’, ‘কৃষ্ণপক্ষ’, ‘ঢাকা অ্যাটাক’, ‘জান্নাত’ ইত্যাদি। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমার কাজ। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘গোলাপতলীর কাজল’, ‘আশীর্বাদ’, ‘আনন্দ অশ্রু’ ও ‘বুবুজান’।