• ঢাকা
  • শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

এবার চাঁদের দেশে জমি কিনবেন হিরো আলম


বিনোদন ডেস্ক | বাংলাবাজার প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৯:৩৩ পিএম এবার চাঁদের দেশে জমি কিনবেন হিরো আলম

বাংলাদেশের এস এম শাহিন আলম ও শেখ শাকিল হোসেন নামের দুই তরুণ চাঁদের দেশে জমি কিনেছেন এমন দাবির পর এবার সেই চাঁদের দেশে জমি কেনা নিয়ে আলোচনায় আসলেন দেশের বর্তমান সময়ে আলোচনা-সমালোচনায় থাকা ভাইরাল হিরো আলম। তবে বাস্তবে না হলেও একটি এই পূজোয় “বাজী” নামক একটি ওয়েব ফিল্মে হিরো আলমের গার্লফ্রেন্ডকে গিফট করতে দেখা যাবে। ওয়েব ফিল্মেটিতে আরও অভিনয় করতে দেখা যাবে সাংবাদিক আকাশ নিবিরকে।

হিরো আলম তার ভেরিফাই ফেসবুক পেইজে লেখেন- “চাঁদের দেশে সবাই জায়গা কিনলে আমি কেন বাদ থাকবো। আমার মনে বর্তমানে বাংলাদেশে যে অবস্থা। আমি অনেক কিছু চিন্তা-ভাবনা করে দেখলাম। আমাদের দেশের কিছু লোক যদি চাঁদের দেশে গিয়ে বসবাস করে। এটা তো খুশির খবর। তাহলে বাংলাদেশে কিছুটা যানজট মুক্ত হবে এবং কিছু বেকার লোকের কর্মস্থান হবে। তাই সবাইকে বলছি যার যার সমর্থ আছে, সবাই চাঁদের দেশে জায়গা কিনুন। আর যদি ঘটনাটি সত্যি হয় তাহলে আমিও কিনবো ইনশাআল্লাহ।”

এদিকে, শেষ খবর পাওয়া পর্যন্ত এই পুজো উপলক্ষে হিরো আলম “বাজী” নামক ওয়েব ফিল্মে “হরে রাম, হরে রাম, হরে কৃষ্ণ হরে রাম” গানটি রের্কডিংও শেষ করতে দেখা যায়। এই গানের মিউজিক করেছেন শিমুল দীপ বিজন।

প্রসঙ্গত প্রকাশ- সম্প্রতি চাঁদের জমি বিক্রি করা মার্কিন নাগরিক ডেনিস হোপের ‘লুনার অ্যাম্বাসি’ থেকে এক একর জমি কিনেছেন এস এম শাহিন আলম ও শেখ শাকিল হোসেন নামের দুই তরুণ। মাত্র ৫৫ ডলার দিয়ে জমি কেনার দাবি এই দুই তরুণের। বুধবার (১৫ সেপ্টেম্বর) চাঁদের সেই জমির দলিলও পেয়েছেন তারা। তাছাড়া চাঁদের ম্যাপেও উল্লেখ রয়েছে কোথায় তাদের জমি।

একই সাথে চাঁদের নাগরিকত্বও দেওয়া হয়েছে তাদের। যে প্রতিষ্ঠান থেকে চাঁদে এর আগে জমি কিনেছেন সাবেক তিন মার্কিন প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশ, জিমি কার্টার ও রোলান্ড রিগ্যান, সেই প্রতিষ্ঠানের মালিক ডেনিস হোপের কাছ থেকেই জমি কিনেছেন সাতক্ষীরার শ্যামনগর উপজেলার পাতাখালি গ্রামের এস এম শাহিন আলম ও সদর উপজেলার জোড়দিয়া গ্রামের শেখ শাকিল হোসেন।