• ঢাকা
  • রবিবার, ২৫ জুলাই, ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

সন্তানসম্ভাবনা অবস্থায় শুট করতে গিয়ে জ্ঞান হারিয়েছিলেন কারিনা?


বিনোদন ডেস্ক | বাংলাবাজার প্রকাশিত: জুলাই ১৭, ২০২১, ০৬:০৭ পিএম সন্তানসম্ভাবনা অবস্থায় শুট করতে গিয়ে জ্ঞান হারিয়েছিলেন কারিনা?
ছবি : সংগৃহীত

সম্প্রতি কারিনা কাপুর খানের লেখা বই ‘প্রেগন্যান্সি বাইবেল’ প্রকাশিত হয়েছে। কারিনা তার দুই পুত্রসন্তান ধারণের অভিজ্ঞতা সম্পর্কে লিখেছেন সেই বইতে। মাতৃত্বের আনন্দ, সমস্যা- সব কিছুর কথাই তিনি তুলে ধরেছেন।

কারিনা অন্তঃসত্ত্বা থাকাকালীন ‘লাল সিংহ চড্ডা’ সিনেমায় অভিনয় করেছেন। তা ছাড়া একাধিক ফটোশুটও করেছেন। কারিনা তার বইয়ে একদিনের তিক্ত অভিজ্ঞতার কথা উল্লেখ করেছেন। ফটোশুট করতে গিয়ে অজ্ঞান হয়ে গিয়েছিলেন অভিনেত্রী।

বইয়ের ভূমিকায় কারিনা লিখেছেন, ‘সবাই মনে করে খ্যাতনামীদের ক্ষেত্রে সব কিছু অন্য রকম হয়। তারা সন্তানসম্ভাবনা অবস্থায়ও জৌলুসময় বলে ধারণা তাদের। কিন্তু আদৌ সে রকম নয়। শুরুর দিকে আমিও চেষ্টা করেছি নিজেকে সুন্দর করে রাখার। বাইরে বেরোলেও সেটাই মাথায় রাখতাম। কিন্তু আমি নিজের মনে সৌন্দর্য অনুভব করিনি। সন্তানসম্ভাবনা থাকাকালীন জৌলুস থাকে কিভাবে? অনেকটা ওজন বেড়ে গিয়েছিল তখন। শরীরে নানা রকমের দাগ ছিল। প্রতিদিন সন্ধ্যাবেলা ৫টার মধ্যে ঘুম পেয়ে যেত। তাই এই বিষয়ে যা যা এই বইতে আমি লিখেছি, তা সত্যি। আশা করি, বই পড়ে আপনার মুখে হাসি ফুটবে। একই সঙ্গে সান্ত্বনাও পাবেন।’