• ঢাকা
  • রবিবার, ২৫ জুলাই, ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

চট্টগ্রামে ছয়জনের মৃত্যুর দিনে আক্রান্ত ৭৬৫


চট্টগ্রাম প্রতিনিধি | বাংলাবাজার প্রকাশিত: জুলাই ১৯, ২০২১, ০৪:২১ পিএম চট্টগ্রামে ছয়জনের মৃত্যুর দিনে আক্রান্ত ৭৬৫
ছবি: সংগৃহীত

চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে আরো ৬ জনের মৃত্যু হয়েছে। একই সঙ্গে নতুন করে শনাক্ত হয়েছেন ৭৬৫ জন। সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় বিআইটিআইডি, চট্টগ্রাম মেডিকেল কলেজ, কক্সবাজার মেডিকেল কলেজ, এন্টিজেন টেস্ট, ইমপেরিয়াল হাসপাতাল, শেভরন ল্যাব, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল, আরটিএল, মেডিকেল সেন্টার হাসপাতাল এবং ইপিক হেলথ কেয়ারে দুই হাজার ৪৩৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৭৬৫ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

আক্রান্তদের মধ্যে নগরীর ৫৬৮ জন, পটিয়ার ২৮ জন, রাউজানের ৮ জন, বোয়ালখালীর ৩০ জন, হাটহাজারীর ৬ জন, ফটিকছড়ির ৬ জন, চন্দনাইশের ১১ জন, রাঙ্গুনিয়ার ৩ জন, বাঁশখালীর ১৩ জন, সীতাকুণ্ডের ১৯ জন, মিরসরাইয়ের ২৪ জন, সন্দ্বীপের ১৬ জন, সাতকানিয়ার ১৩ জন, লোহাগাড়ার ১৫ জন ও আনোয়ারার ৫ জন রয়েছেন।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, নগরীতে ৫৪ হাজার ৫২৯ জন ও উপজেলা পর্যায়ে ১৭ হাজার ১৩৮ জন নিয়ে চট্টগ্রাম জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৭১ হাজার ৬৬৭ জন। এছাড়া মারা গেছেন ৮৪১ জন। এর মধ্যে নগরীর ৫২১ জন ও উপজেলার ৩২০ জন রয়েছেন।