• ঢাকা
  • শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

হাসপাতালের ১১ তলা থেকে লাফ দিলেন করোনা রোগী


নিজস্ব প্রতিবেদক | বাংলাবাজার প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২১, ১২:০০ পিএম হাসপাতালের ১১ তলা থেকে লাফ দিলেন করোনা রোগী
ছবি: সংগৃহীত

 শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১১টায় রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের ১১ তলা থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন আসিফ ইকবাল সনি নামে এক করোনা রোগী। 

হাসপাতাল সূত্রে জানা গেছে, নিহত আসিফ ইকবালের বয়স ৫০ বছর। তিনি অবিবাহিত ছিলেন। তার বাসা রাজধানীর ইস্কাটনে। তার আত্মীয়-স্বজনরা বেশিরভাই যুক্তরাষ্ট্রে থাকেন। 

হাসপাতালের একজন স্টাফ জানিয়েছেন, আত্মহত্যার আগে একটি চিরকুট রেখে গেছেন আসিফ ইকবাল। ওই চিরকুটে লেখা ছিল, ‘আমার মৃত্যুর পর মরদেহ যেন ইসলামি শরিয়ত অনুযায়ী দাফন করা হয়।’ 

তিনি জানান, চিরকুটে তিনি তার স্বজনদের কয়েকজনের মোবাইল নম্বরও লিখে রেখেছিলেন। তবে তাদের সঙ্গে যোগাযোগ করা হলেও কেউ লাশ নিতে আসেননি।

মুগদা জেনারেল হাসপাতালের পরিচালক ডা. অশিন কুমার নাথ বলেন, ওই রোগী করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ১১ তলার ১১০৬ নম্বর কেবিনে ভর্তি ছিলেন। তিনি বেলকনি থেকে পড়ে মারা গেছেন, নাকি অন্য কিছু ঘটেছে তা জানি না। আমরা পুলিশকে বিষয়টি জানিয়েছি।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা গণমাধ্যমকে বলেন, ‘নিহত ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। কেন তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।’