• ঢাকা
  • রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

স্কুলছাত্রীর সঙ্গে ছাত্রলীগ নেতার রাতযাপন, বিয়ে দিলেন এলাকাবাসী


নিজস্ব প্রতিবেদক | বাংলাবাজার প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০১:১৯ এএম স্কুলছাত্রীর সঙ্গে ছাত্রলীগ নেতার রাতযাপন, বিয়ে দিলেন এলাকাবাসী
ছবি : বাংলাবাজার

স্কুলছাত্রীকে নিয়ে রাতযাপনকালে ধরা পড়লেন সাজ্জাদ হোসেন সাজু (২৮) নামে এক ছাত্রলীগ নেতা। পরে অবরুদ্ধ অবস্থায় গ্রামবাসীর চাপে ওই শিক্ষার্থীর সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। 

কিশোরগঞ্জের বাজিতপুরে উপজেলার হিলচিয়া ইউনিয়নের বলিগাঁও দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন সাজু হিলচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। অপরদিকে পনেরো বছর বয়সী ওই স্কুলছাত্রী দশম শ্রেণিতে পড়ে।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে ছাত্রলীগ নেতা সাজু ওই স্কুলছাত্রীকে নিয়ে একটি ঘরে রাতযাপন করছিলেন। এ ঘটনা টের পেয়ে সংঘবদ্ধ গ্রামবাসী তাদের দু’জনকে আটক করে রাখেন। শুক্রবার সকালে হিলচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় মেম্বারসহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিরা মেয়েটির সঙ্গে ছাত্রলীগ নেতার আনুষ্ঠানিক বিয়ের আয়োজন করেন।
বিয়েতে আট লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। এ বিয়েতে বর ও কনে উভয়পক্ষের লোকজন উপস্থিত ছিলেন।
 
এছাড়াও উপস্থিত ছিলেন- হিলচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাজহারুল হক নাহিদ, ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাপ মিয়া, ওয়ার্ড মেম্বার দিলু মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

এ ব্যাপারে কথা বলতে অনেক চেষ্টা করেও ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন সাজুর সঙ্গে যোগাযোগ স্থাপন সম্ভব হয়নি।

হিলচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাজহারুল হক নাহিদ যুগান্তরের কাছে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সাজ্জাদ হোসেন সাজুকে ওই মেয়েসহ এলাকাবাসী একটি ঘরে সারা রাত আটকে রেখেছিলেন। পরে সকালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে আট লাখ টাকা দেনমোহরে দু’জন আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়।

বাজিতপুর থানার ওসি মো. মাজহারুল ইসলাম জানান, এ বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা হওয়ায় হয়তো তাকে কেউ কিছু জানায়নি।