• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

ভোলায় কুকুরের কামড়ে ১৪ জন আহত


নিজস্ব প্রতিবেদক | বাংলাবাজার প্রকাশিত: জুলাই ২২, ২০২১, ০৯:৪৫ পিএম ভোলায় কুকুরের কামড়ে ১৪ জন আহত

ভোলার চরফ্যাশনে কুকুরের কামড়ে ৯ শিশুসহ ১৪ জন আহত হয়েছেন। আহত ৯ শিশুসহ ১৪ জনকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে চরফ্যাশন উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন- জিন্নাগড় ইউনিয়নের শফিউল্লাহ (৬০), রাকিব (৪) বেতুয়ালিজ এলাকার অলিউদ্দিন (৩৫), ফাতেমাবাদ এলাকার নুহা (৫),আসলাপুর ইউনিয়নের শারমিন (৬),মাদ্রাজ ইউনিয়নের নতুন সুলিজ এলাকার জিহাদ (১১), শামিমা (১৭),শাহিনুর (২২) আসলামপুর ইউনিয়নের আয়েশাবাগ গ্রামের আহাদ (৭),সানজিদা (৭), ইয়াছিন (১০) ফরাদ (৯), শারমিন (৬), হাজারীগঞ্জ ইউনিয়নের আটকপাট এলাকার মেহেদী হাসান(১০)।

হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল থেকেই একের পর এক কুকুরের কামড়ে আহত রোগী হাসপাতালে আসতে শুরু করে। কুকুরের কামড়ে আক্রান্তদের প্রাথমিক চিকিৎসা শেষে জলাতংকের ভ্যাকসিন দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

আহত বৃদ্ধা সফিউল্লাহ জানান, সকালে তিনি বাড়ি থেকে বের হয়ে রাস্তার ওপর এলে একটি কুকুর হাতে কামড় দিয়ে মাংস তুলে ফেলেন। পরে তিনি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শোভন বসাক জানান, 'কুকুরের কামড়ে আক্রান্তদের চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহত না হওয়া কাউকেই ভর্তি করা হয়নি।'