• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
Bangla Bazaar
Bongosoft Ltd.

পাঁচদিন লড়ে মারা গেলেন খালেদাও


চট্টগ্রাম প্রতিনিধি | বাংলাবাজার প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ০১:১৭ পিএম পাঁচদিন লড়ে মারা গেলেন খালেদাও

পাঁচদিন মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে মারা গেছেন খালেদা বেগম। চট্টগ্রামের সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ হন তিনি।

বুধবার রাতে রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান খালেদা। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনের মৃত্যু হলো। খালেদা সাতকানিয়া পৌর শহরের চরপাড়া এলাকার শাহ আলমের স্ত্রী।

সাতকানিয়া পৌরসভার প্যানেল মেয়র ও স্থানীয় কাউন্সিলর সাইফুল আলম বলেন, রাত সাড়ে ১০টার দিকে খালেদা বেগম মারা গেছেন বলে জেনেছি। একই ঘটনায় দগ্ধ তার ছেলে শাহনেওয়াজ এখনো মৃত্যুর সঙ্গে লড়ছেন। স্বামী শাহ আলম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এর আগে, শনিবার রাতে একই ঘটনায় দগ্ধ ওই এলাকার আবদুস শুক্কুরের ছেলে হেলাল উদ্দিন ও মঙ্গলবার ভোরে আলী হোসেনের ছেলে দেলোয়ার হোসেন মারা যান।

৮ জুলাই রাতে চরপাড়া এলাকার সৈয়দ আহমদের বাড়িতে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট আগুনে এ ঘটনা ঘটে। এতে সৈয়দ আহমদ, হেলাল উদ্দিন, দেলোয়ার হোসেন, খালেদা বেগম, শাহনেওয়াজ ও আবদুস শুক্কুর দগ্ধ হন। পরে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট।

একই সঙ্গে দগ্ধদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে গুরুতর অবস্থায় চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীতে ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠান চিকিৎসকরা